শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

বিরল প্রজাতির চিতা বাঘ দেখতে উৎসুক জনতার ভীড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় একটি বিরল প্রজাতির চিতা বাঘ দেখতে দিনভর উৎসুক জনতার ভীড় লক্ষ করা গেছে। চিতা বাঘটি দেখা গেছে শনিবার উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের দনুয়াপাড়া গ্রামে। ঐ গ্রামের একটি নালা নদীর ঝোপে বাঘটি আটকে ছিল। আনুমানিক সাত ফিট লম্বা ও চার ফিট উচু চিতা বাঘটির খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষজন চিতা বাঘটি দেখতে ঘটনাস্থলে ভীড় করে।

উৎসুক জনতার ভীড় সামলাতে ঘটনাস্থলে বোদা থানার পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান জানিয়েছেন। এ রির্পোট লেখা পর্যন্ত চিতা বাঘটিকে আটক করা করা যায়নি। পুলিশ ও এলাকাবাসী বাঘটি ঘিড়ে রেখেছে। এ ব্যাপারে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল ইসলাম জানান, রংপুর চিরিয়াখানা থেকে লোকজন এসে বাঘটি আটক করবে। এলাকাবাসীরা ধারণা করছেন ভারতীয় সীমান্ত দিয়ে এই চিতা বাঘটি বাংলাদেশে প্রবেশ করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com