শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ভিক্ষুক পুনর্বাসন সহায়তা তহবিলে প্রেসক্লাবের অনুদান প্রদান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় ভিক্ষুক পূণর্বাসন সহায়তা তহবিলে জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার রাত ৮টায় জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের হাতে আনুষ্ঠানিকভাবে এই অনুদানের টাকা হস্তান্তর করা হয়। ভিক্ষুকমুক্ত দেশ গঠনের লক্ষ্যে বর্তমান সরকার প্রতিটি জেলায় ভিক্ষুকদের পুণর্বাসনের উদ্দেশ্যে যে আর্থিক সহায়তা গ্রহণ তহবিল গঠন করা হয়েছে, সেই তহবিলে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের পক্ষ হতে এই অনুদানের টাকা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খালিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আরিফুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সিনিয়র সদস্য হাজী আব্দুল ওয়াহেদ, সম্পাদক শ্যামলেন্দু পাল, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, মনিরুজ্জামান মহসিন, আলপনা বেগম, সঞ্জয় সরকার, ভজন দাস, লিটন ধর গুপ্ত, শিমুল মিল্কী, কামাল হোসেন ও পল্লব চক্রবর্তী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান বলেন, প্রেসক্লাবের পক্ষ থেকে সরকারের ভিক্ষুক পুণর্বাসন সহায়তা তহবিলে অনুদান প্রদান এটি একটি বিরল দৃষ্ঠান্ত। আমি আশা করি, দেশের জনগন প্রেসক্লাবের এই মহতি উদ্যোগে উদ্ধুদ্ধ হয়ে ভিক্ষুক পূণর্বাসন সহায়তা তহবিলে আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসবেন। তিনি এজন্য প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com