রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

নিখোঁজ সাংবাদিক উৎপলের পরিবার শঙ্কায়, গণমাধ্যমে তোলপাড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাসের সন্ধান মেলেনি। তিনি গত ১৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

আজ সোমবার মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার বাবা চিত্ত রঞ্জন দাস। পুত্রের সন্ধানে নরসিংদী থেকে ঢাকায় ছুটে এসে অসুস্থ হয়ে পড়েন তিনি। সাধারণ ডায়েরী করে তিনি নরসিংদী ফিরেছেন।

চিত্ত রঞ্জন দাস জানান, গত ১০ ই অক্টোবর দুপুরে তার পুত্রের সাথে সর্বশেষ তার মা বিমলা রানী দাসের কথা হয়েছিলো মোবাইল ফোনে। তখন উৎপল অফিসে ছিল। এরপর বিকেল থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ফকিরাপুলের এক নম্বর গলিতে যে বাসায় সে ভাড়া থাকতে সেখানেও ফেরেনি। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী কেউ উৎপলের কোন খবর জানে না। তাকে খুঁজে না পেয়ে আমার পুরো পরিবার শঙ্কার মধ্যে রয়েছে।

তিনি জানান, আমাদের সঙ্গে কারো কোনো বিরোধ, শত্রুতা নেই। তাই কেউ আমার ছেলেকে ধরে নিয়ে গেছে বা তুলে নিয়ে গেছে- এমন সন্দেহও করতে পারছি না। উৎপলের কোনো খবর না পেয়ে তার প্রাণ সংশয়ের আশঙ্কাও করছি।

এর আগে রোববার নিখোঁজ উৎপল দাসের সন্ধান চেয়ে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেন পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। এগারো তারিখ থেকে তিনি অফিসে আসেন নি।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওমর ফারুক বলেন, সাংবাদিক উৎপল দাস নিখোঁজের ঘটনায় দুটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে। এখন আইনগতভাবে তার সন্ধান পেতে যা যা করণীয় আমরা তা করছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com