শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

স্কুল গেটে জলাবদ্ধতা, শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের গেটে দীর্ঘ জলাবদ্ধতা দূর না করায় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা রোববার সকালে স্কুলের পাশের নাটোর-রাজশাহী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। পরে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে জলাবদ্ধতা দূর করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানায়, ড্রেনেজ ব্যবস্থা ভাল না থাকায় দীর্ঘদিন থেকে স্কুল গেটের ভিতরে ও বাহিরে জলাবদ্ধ হয়ে আছে। জুতা স্যান্ডেল পরে কোন ছাত্র শিক্ষক বা অভিভাবক কারো পক্ষে পায়ে হেঁটে স্কুলে প্রবেশ করা সম্ভব হচ্ছে না। বিষয়টি নাটোর পৌরসভার মেয়র ও জেলা প্রশাসনকে বার বার জানিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি।

শনিবার রোজার ছুটির পর স্কুল খুললে একই অবস্থা দেখতে পেয়ে শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। রোববার সকালে মর্নিং শিফটের ক্লাস শুরুর পর সকাল সাড়ে ৯টার দিকে স্কুল থেকে শত শত শিক্ষার্থী বেরিয়ে ও তাদের অভিভাবকরা স্কুলের পাশের নাটোর-রাজশাহী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে জলাবদ্ধতা দূর করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। তবে দ্রুত এই সমস্যার সমাধান না হলে আবরো বিক্ষোভের ঘোষণা দিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা।

এ ব্যাপারে জানতে চাইলে প্রধান শিক্ষক আমজাদ হোসেন জলাবদ্ধতার কারণে ছাত্র শিক্ষক সকলের সমস্যার কথা স্বীকার করে বলেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলির সাথে তার কথা হয়েছে, খুব দ্রুত তিনি জলাবদ্ধতা দূর করার কার্যকর উদ্যোগ গ্রহণ করবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com