রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

গলাচিপায় ১৪ লাখ চিংড়ির রেনুসহ আটক ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ২৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় ১৩ লাখ ৬০ হাজার পিচ বাগদা ও গলদা চিংড়ির রেনু পোনাসহ ১০জনকে অটক করেছে উপজেলা প্রশাসন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মধ্য রাতে গলাচিপা ফেরিঘাট থেকে মৎস্য বিভাগের সহায়তায় উপজেলা প্রশাসন ট্রাকসহ এসব রেনু পোনা আটক করেন।

আটক ১০জনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহম্মদ ট্রাক ড্রাইভার ও হেলপারকে ১৫দিন এবং  ৮ শ্রমিককে ১০দিন করে বিনাশ্রম সাজা প্রদান করে।

দন্ডপ্রাপ্তরা হলেন নোমান হাওলাদার, মাসুদ, রিয়াজ, মোবারক হোসেন, রাকিব, আ. কাদির, রাসেল মৃধা, সাইফুল, শেখ তুহিন, মুকুল মোল্লা।

ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা ফজলুর রহমান জানান, ৩২টি ব্যারেলে পাত্র বোঝাই বাগদা ও গলদা চিংড়ির ১৩লাখ ৬০ হাজার রেনু পোনাসহ ১০ জনকে আটক করা হয়েছে। জব্দকৃত বাগদা ও গলদা চিংড়ির রেনু গলাচিপার রামনাবাদ নদীতে অবমুক্ত করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com