শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

মৌসুমী ওমর সানীর এ কি খেলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাস্তবের জুটি ওমর সানী ও মৌসুমী। পর্দার প্রেম থেকেই জীবনসঙ্গী হিসেবে একে অপরকে বেছে নিয়েছেন তারা।

সংসার আর ব্যবসা সামলিয়ে উভয়ে এখনও দুই মাধ্যমেই সরব। চ্যানেলগুলোয় বিশেষ দিবসগুলোতে তারকা আড্ডাবিষয়ক অনুষ্ঠানে বেশ উপস্থিতি চোখে পড়ে এ তারকা দম্পতির। মাঝে মাঝে দেখা যায় নাটকেও। তবে নাটকে মৌসুমীকে বেশি দেখা যায়। ওমর সানীর সঙ্গে নয়, অন্য কারও সঙ্গে জুটি বেঁধে।

এবার এ দম্পতিকে একই নাটকে দেখা যাবে। নাম ‘এ কি খেলা’। নাটকটি রচনাও করেছেন আরেক সাড়া জাগানো অভিনেত্রী বিপাশা হায়াত। পরিচালনা করেছেন আরিফ খান।

এর গল্পে দেখা যাবে, মাসুদ ও রিয়া সুখী দম্পতি। দু’জনই চাকরিজীবী। তাদের জীবনের অবসর খুব কম। এ ব্যস্ততার মধ্যেই কয়েকদিন সময় বের করে দেশের বাইরে ছুটি কাটানোর প্ল্যান প্রায় ঠিকঠাক। যাওয়ার ঠিক একদিন আগে মাসুদের কাছে ফোন আসে তার গ্রাম থেকে। গ্রামেরই এক পরিচিত লোক অসুস্থ। চিকিৎসার জন্য ঢাকায় আসবে। কাজেই তার সহযোগিতা প্রয়োজন। এ কথা শুনে মেজাজ বিগড়ে যায় রিয়ার। শুরু হয় দু’জনের মধ্যে মতবিরোধ, বাকবিতণ্ডা। একপর্যায়ে ঘর ছাড়ে রিয়া।

নানা ঘটনার মধ্যে জানা যায়, মাসুদের এক অতীত ঘটনা। যা বদলে দেয় সবকিছু। নতুন এক খেলার মধ্যেই পড়ে তাদের জীবন। এতে মাসুদ ও রিয়া চরিত্রেই দেখা যাবে ওমর সানী ও মৌসুমীকে। নাটকটি আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com