বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নোয়াখালী-৫ আসনে মনোনয়ন নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার সাংবাদিকদের তিনি বলেন, একটির বেশি আসনে নির্বাচন করার যোগ্যতা আমার নেই। একটি আসন থেকেই তিনি প্রার্থী হচ্ছেন।

এ আসনটি দুটি উপজেলা ও দুটি পৌরসভা (কোম্পানীগঞ্জ উপজেলার একটি পৌরসভা আট ইউনিয়ন ও কবিরহাট উপজেলার এক পৌরসভা সাত ইউনিয়ন) ও সদর উপজেলার দুটি ইউনিয়ন নিয়ে গঠিত।

এর আগে এখান থেকে তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন ওবায়দুল কাদের।

নোয়াখালী-৫ আসনটি বরাবরই আলোচিত। এ আসনে লড়াই করেন দেশের বৃহত্তম দুদলের হেভিওয়েট দুই প্রার্থী। তারা হলেন-আওয়ামী লীগের ওবায়দুল কাদের ও বিএনপির মওদুদ আহমদ। আগামী জাতীয় নির্বাচনেও এ আসনে জমজমাট লড়াইয়ের আশা করা যাচ্ছে।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com