সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ডাকাতদের গোলাগুলিতে নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোর সদর উপজেলায় বুধবার ভোরে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে দুইজন  ডাকাত নিহত হয়েছে।

পুলিশ বলছে, ডাকাতির প্রস্তুতিকালে নিজেদের মধ্যে গোলাগুলিতে তাদের মৃত্যু হয়েছে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান বলেন, ‘রাত তিনটার দিকে টেলিফোনে খবর পাই, যশোর-মণিরামপুর সড়কের কানাইতলা এলাকায় দু দল ডাকাতের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

ঘটনাস্থল থেকে তিনটি  রাম দা, একটি করাত, কিছু দড়ি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।

ডাকাতির প্রস্তুতিকালে নিজেদের মধ্যে দ্বন্দ্বে গোলাগুলিতে এদের মৃত্যু হয় বলে পুলিশ জানায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই দু জনের মৃত্যু হয়।

নিহত দুজনের মধ্যে একজনের পরনে চেক লুঙি ও শার্ট এবং অপরজনের পরনে কালো প্যান্ট ও ফুলহাতা গেনজি রয়েছে। বয়স যথাক্রমে প্রায় ৩৫ ও ৪৫ বছর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com