রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

জাফর ওয়াজেদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি ডিআরইউ’র

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সিনিয়র সদস্য ও জনকন্ঠের সহকারী সম্পাদক জাফর ওয়াজেদের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে কুষ্টিয়ায় হয়রানিমূলক মামলা করায় গভীর উদ্বেগ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন ডিআরইউ নেতৃবৃন্দ। পাশাপাশি হয়রানিমূলক এই মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন তারা।

ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এক বিবৃতিতে বলেন, সাবেক ছাত্র নেতা ডাকসুর সাহিত্য সম্পাদক জাফর ওয়াজেদ সত্য প্রকাশে সব সময় নির্ভীক। সম্প্রতি বিএফইউজে’র অনুমোদন পাওয়া কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের নেতা রাশেদুল ইসলাম বিপ্লব রাজনৈতিক ও ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করতে সৎ, নির্ভীক ও মুক্তিযুদ্ধের চেতনায় শানিত সাংবাদিক জাফর ওয়াজেদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা করেছে। সাংবাদিকতার ইতিহাসে এটা অত্যন্ত জঘন্য ও খারাপ দৃষ্টান্ত।

অবিলম্বে জাফর ওয়াজেদের বিরুদ্ধে করা মিথ্যে ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করার জন্য বাদিসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান ঢাকা রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ। অন্যথায় কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানান তারা।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com