শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

মির্জাপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ২৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহি দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২৫জন আহত হয়েছেন।

শুক্রবার সকালে মহাসড়কের মির্জাপুর উপজেলার কুর্নী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে রাজশাহীগামী খালেক পরিবহন ও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের দুটি বাস মহাসড়কের ওইস্থানে পৌছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কমপক্ষে ২৫জন যাত্রী আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যাত্রী মারা যান। আহতদের মধ্যে ৮জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর এক যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আহত নিহতদের পরিচয় পুলিশ বা হাসপাতাল সূত্র জানাতে পারেনি।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ওসি এ কে এম কাউসার জানান, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। তার মরদেহ কুমুদিনী হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com