শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

সাতক্ষীরা যুবলীগ আহবায়ক মান্নান কারাগারে, ৭ দিনের রিমাণ্ড আবেদন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাত দিনের রিমান্ড আবেদন করে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাকে সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যােিজ্ষ্ট্রট আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হয়। বিচারক বিষয়টি আমলে নিয়ে মান্নানকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহম্মেদ জানান, সোমবার দিবাগত গভীর রাতে খুলনা শহরের একটি বাসা থেকে মান্নানকে গ্রেফতার করা হয়। সে এজাহারভুক্ত মামলার আসামী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং জিঙ্গাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৬ মার্চ সোমবার বিকাল ৫ টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্ত্বরে পৌর আ.লীগ স্বাধীনতা দিবসের আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি। এছাড়া, সাবেক এমপি ও জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাবেক এমপি ইঞ্জিনিয়র মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ আ.লীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তব্য চলাকালে জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে মঞ্চে হঠাৎ করে হামলা চালানো হয়। হামলায় মঞ্চ ভাংচুরকরাসহ সদর এমপি রবিসহ কয়েকজন নেতাকে লাঞ্চিত করা হয়। এবং জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবলীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক রিয়াজ মাহমুদ রানা, সদস্য আজিজুর রহমান বাবলুসহ ৯ জন আহত হন।
এঘটনায় সোমবার দিবাগত রাতে সদর এমপি’র নিকট আত্মীয় জয়নুল আবেদীন জোসি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com