শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’

প্রধানমন্ত্রীর পটিয়া সফরে ‘উন্নয়নের বিজ্ঞাপন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ২৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ঘিরে এলাকা জুড়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরছে আওয়ামী লীগ। মোড়ে মোড়ে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। পাশাপাশি বড় বড় বিলবোর্ড আর তোরণে শোভা পাচ্ছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র।
২০০৯ সাল থেকে টানা ক্ষমতায় থাকা আওয়ামী লীগের আমলে দেশে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ অবকাঠামো, বিদ্যুৎ ও জ্বালানি, কর্মসংস্থানসহ সব খাতে ব্যাপক উন্নয়নের দাবি করছে সরকার। এই আমলেই নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে বাংলাদেশের। নেয়া হয়েছে নানা মেগা প্রকল্প, যেগুলোর বাস্তবায়ন হলে দেশের চেহারা পাল্টে যাবে বলে দাবি করছে সরকার।
আর আগামী নির্বাচনে এই উন্নয়নের বার্তা নিয়েই জনগণের কাছে যেতে চায় আওয়ামী লীগ। দলের কেন্দ্র থেকে স্থানীয় পর্যায়ের নেতা-কর্মীদের উন্নয়নের কথা বলেই ভোট চাওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।
অবশ্য পটিয়ার বিলবোর্ডে উন্নয়নের বিজ্ঞাপনের পাশাপাশি আগামী নির্বাচনে দলের মনোনয়ন চেয়ে শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণে নেতাদের চেষ্টাও চোখে পড়েছে।
প্রধানমন্ত্রী যে পথ দিয়ে যাবেন, সেই পথের মোড়ে মোড়ে তোরণ ও বিলবোর্ডে মনোনয়নপ্রত্যাশীরা তাদের দাবি জানিয়ে রাখছেন।
জনসভাস্থলে প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে ৮০ ফুট দীর্ঘ ও ৩২ ফুট প্রস্থের নৌকা আকৃতির মঞ্চ নির্মাণ করা হয়েছে।
দুপুরে জনসভা শুরু হলেও বুধবার সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে জনসভাস্থলে।
‘শেখ হাসিনার আগমণ, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগানে ব্যানার ফেস্টুন নিয়ে জনসভায় যোগ দিতে আসেন দলটির নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com