শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

‘চেয়ারম্যান আসলে চূড়ান্ত সিদ্ধান্ত’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ৬৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের প্রসিদ্ধ বাণিজ্য কেন্দ্র কালাইয়া হাটের ইজারা প্রদানের ক্ষেত্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা অভিযোগ করে বলেন, চলতি বছর ১৪২৫ (বঙ্গাব্দ) উপজেলা হাট-বাজার ব্যবস্থাপণা কমিটি কালাইয়া হাট ইজারা প্রদানের জন্য দরপত্র আহবান করে। এরপর জনৈক আবুল কাশেম নামের এক ব্যক্তি ১ কোটি ৬০ লাখ টাকায় এবং ফয়সাল আহমেদ মনির মোল্লা নিজ নামে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্য নির্ধারণ করে ইজারা নেয়ার জন্য পৃথক দুটি দরপত্র জমা দেন। নিয়মানুযায়ী সর্বোচ্চ দরদাতা হাটের ইজারা পাবেন। কিন্তু রোববার দরপত্র বাছাইকালে দেখা যায়, আবুল কাশেম দরপত্রে ১০ লাখ টাকা বেশী ইজারামূল্য উল্লেখ করলেও তিনি শর্তানুযায়ী দরপত্র ফরম পূরণ করেননি। আবুল কাশেম তার দরপত্র কাঁটাছেড়া করেছেন এবং জাতীয় পরিচয়পত্র জমা দেননি। শুধু তাই নয় তিনি নীতিমালা অনুযায়ী দরপত্রের সকল শর্ত পূরণ করেননি। বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দরপত্র যাচাই বাছাই কালে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। ফয়সাল আহমেদ মনির মোল্লা বলেন, একটি মহলকে ম্যানেজ করে আবুল কাশেম কালাইয়া হাট ইজারা নিতে চাইছেন। অথচ নীতিমালা অনুসরণ করলে আবুল কাশেম হাটের ইজারা কোন ভাবেই পান না।
এ প্রসঙ্গে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, হাট-বাজার ব্যবস্থাপণা কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান। তিনি দাপ্তরিক কাজে ঢাকায় গেছেন। ঢাকা থেকে ফিরে আসার পরই এ বিষয়ে তিনি চূড়ান্তভাবে সিদ্ধান্ত দিবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com