শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস দীঘিনালায় সংঘাত : শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ দ্বিতীয় ইনিংসেও এক অঙ্কে আটকা রোহিত যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা শেখ হাসিনা রেহানা জয়সহ ৩৮৮ জনের বিরুদ্ধে হত্যার আরেক মামলা ইউক্রেনে প্রাণ হারিয়েছে ৭০ হাজার রুশ সেনা

ফের বিয়ে করছেন ইমরান খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: লুকিয়ে বিয়ে তিনি করেননি। শনিবারই তার লুকিয়ে বিয়ের খবর সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরের দিন মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইমরান খান। তবে স্বীকার করে নিলেন বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। তার মুখপাত্র এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, বুশরা মানেকা নামে একজনকে ইমরান বিয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু তিনি সময় চেয়েছেন তার পরিবার ও তার সন্তানদের সাথে আলোচনা করার জন্য।

সেই বিবৃতিতে লেখা হয়, এটা খুবই ব্যক্তিগত বিষয়। এভাবে তা সংবাদ মাধ্যমে চলে আসা ভালো নয়। বুশরা মানেকা খুবই সাধারণ মানুষ। ও কোনও সেলিব্রিটি নয়। এটা খুব সংবেনশীল বিষয় যে দু’জনেরই সন্তানরা বিষয়টি সংবাদ মাধ্যমের থেকে জানাল। যখনই মানেকা প্রস্তাব গ্রহণ করে নেবে তখন স্বয়ং ইমরান খানই সেই খবর জানাবে।

ইমরানের বয়স ৬৬। মানেকা ৪০। মানেকা বিয়ে করেছিলেন ইসলামাবাদের এক কাস্টমস কর্মকর্তাকে। খবর রটে যায় ১ জানুয়ারিই লাহৌরে বিয়ে সেরে ফেলেছেন দু’জনে। ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা খান। ১৯৯৫ সালে দু’জনের বিয়ে হয়েছিল। যে বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। এরপর ২০১৫ সালে তিনি বিয়ে করেন রেহাম খানকে। সেই বিয়েও বেশি দিন টেকেনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com