রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি

আনোয়ারাকে ৩০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৮ আগস্ট, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী আনোয়ারা বেগমকে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বিকালে গণভবনে আনোয়ারার হাতে এই চেক তুলে দেন তিনি। এ সময় আনোয়ারার মেয়ে রুমানা ইসলাম মুক্তি উপস্থিত ছিলেন।

আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম একজন বীর মুক্তিযোদ্ধা। দেশ স্বাধীন করতে তিনি লড়েছিলেন জীবনবাজি রেখে। জীবন সায়াহ্নে এসে তিনি প্যারালাইজড হয়ে মানবেতর জীবন-যাপন করছেন।

বর্তমানে তিনি রাজধানীর বনশ্রীর ফরাজী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার প্রতিদিনের চিকিৎসার জন্য ব্যয় হচ্ছে অনেক টাকা। কিন্তু স্বামীর চিকিৎসার জন্য এত অর্থের যোগান দিতে হিমশিম খাচ্ছেন আনোয়ারা ও তার পরিবার।

সম্প্রতি অভিনেত্রী আনোয়ারাকে নিয়ে পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। সংবাদটিতে বলা হয়, তিনি সাহায্য চান না, মুক্তিযোদ্ধা স্বামীর চিকিৎসার জন্য পাওনা টাকা ফেরত চান। আর এই পাওনা টাকার জন্যই দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।

গণমাধ্যমে প্রকাশিত এই সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এ সংবাদ দেখার পর আনোয়ারার পাশে দাঁড়ানোর উদ্যোগ নেন শেখ হাসিনা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com