শনিবার, ১১ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ শেষ দিনে ভিসার অপেক্ষায় ৩২ হাজার হজযাত্রী পৃথিবীতে আঘাত হানল শক্তিশালী সৌরঝড় ‘অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি’ আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত অন্তত ৬০, নিখোঁজ আরও বহু ‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০

ছুটিতে মুস্তাফিজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : কাঁধের এমআরআই রিপোর্ট সন্তোষজনক। তাই ছুটি পেয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।ক’দিনের ছুটিতে এখন তিনি সাতক্ষীরায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ডিসেম্বরের নিউজিল্যান্ড সিরিজেই ফিরবেন মুস্তাফিজুর রহমান। এখন চলছে তার পূনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসনের উন্নতি জানতে সোমবার অ্যাপোলো হাসপাতালে মুস্তাফিজের কাঁধের এমআরআই করানো হয়েছিল। মঙ্গলবার এমআরআই রিপোর্ট হাতে পান বিসিবি চিকিৎসক।

এমআরআই রিপোর্টের ফল ইতিবাচক জানিয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আমরা তার এমআরআইয়ের রিপোর্ট হাতে পেয়েছি এবং সেখানে খারাপ কিছু নেই। তার উন্নতির সূচক উর্ধ্বগামী। আমাদের হাতে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময় আছে। এর আগেও ও সম্পূর্ণ ফিট হয়ে যাবে।’

মুস্তাফিজুর রহমান অল্প রান আপে বল করছেন এবং তিনি কোন ব্যাথা পাচ্ছেন না। ৫০ ভাগ সামর্থ্য দিয়ে বল করছেন তিনি।

এমআরআই রিপোর্ট সন্তোষজনক হওয়ায় বিসিবি থেকে ছুটি পেয়েছেন মুস্তাফিজ।ছুটি পেয়েই চলে গেছেন আপন ভিঁটা সাতক্ষীরায়। সেখানে পরিবারের সঙ্গে কয়েকটা দিন কাটানোর পর ঢাকায় ফিরে আবারও পুনর্বাসনে মনোযোগী হবেন কাটার মাস্টার।

দলের সঙ্গে ডিসেম্বরে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড যাবেন মুস্তাফিজ। সেখানেও চলবে তার পূনর্বাসন প্রক্রিয়া। বিসিবির বিশ্বাস ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম মুখোমুখিতে পাওয়া যাবে বাঁহাতি এ পেসারকে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com