সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

ইসলাম অবমাননায় মালয়েশীয় গায়ক রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ইসলাম ধর্ম অপমানের অভিযোগে মালয়েশিয়ার জনপ্রিয় ও বিতর্কিত গায়ক নেইময়িকে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল রবিবার তাকে আটক করা হয় বলে জানিয়েছে বিবিসি। তার আসল নাম উয়ি মেং শি।

নেইময়ির বিরুদ্ধে অভিযোগে বলা হয়, ‘ও মাই গড’ নামে নিজের সর্বশেষ মিউজিক ভিডিওতে দেশটির বিভিন্ন ধর্মীয় স্থাপনার সামনে নেইময়ি ও তার ব্যান্ডদলকে নাচতে দেখা গেছে। তিনি এবং তার দল নাচের মাধ্যমে ইসলাম ধর্মকে হেয় করেছেন বলে অভিযোগ।

পুলিশ জানায়, মিউজিক ভিডিও সম্পর্কে বেশ কয়েকটি এনজিও তাদের কাছে অভিযোগ জানিয়েছিল। কিন্তু তারা মিউজিক ভিডিওটি প্রকাশের অপেক্ষায় ছিলেন। ভিডিও প্রকাশ হলেই নেইময়ির বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত করা হবে বলে আগেই জানিয়েছিল পুলিশ।

নেইময়ির এবং তার ব্যান্ড দলের তিন সদস্যকে বৌদ্ধদের মন্দিরের সামনে, চার্চের ভেতরে এবং মসজিদের বাইরে নাচতে দেখা যায়। তবে নেইময়ি কোন আচরণের মাধ্যমে ইসলামকে অবমাননা করেছেন, সেই সম্পর্কে নির্দিষ্ট করে কিছু বলেনি।

তবে, শনিবার মিউজিক ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করার সময় গায়ক বলেছিলেন, ধর্মীয় সম্প্রীতির কথা মাথায় রেখে গানটি তৈরি করা হয়েছে।

গানটি পোষ্ট করার একদিনের মধ্যেই প্রায় ২০টি বেসরকারি প্রতিষ্ঠান এ নিয়ে সরকারের কাছে অভিযোগ জানায়। মূলত চীনের ম্যান্ডারিন ভাষায় গত পাঁচ বছর ধরে গান করছেন নেইময়ি। তিনি চীন ও তাইওয়ানেও ব্যাপক জনপ্রিয় শিল্পী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com