শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে বৈশাখের অনুষ্ঠান নয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: পহেলা বৈশাখের দিন উন্মুক্ত স্থানে সন্ধ্যা ৬টার পর কোনো অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এ ছাড়া রমনা পার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, হাতিরঝিল ও রবীন্দ্র সরোবরে বর্ষবরণ উৎসবে ধূমপান করা যাবে না।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

পহেলা বৈশাখে নিরাপত্তা নিয়ে কোনো ধরনের হুমকি নেই জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, নববর্ষের অনুষ্ঠানকে ঘিরে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সেন্ট্রাল মাইকিং ব্যবস্থা থাকবে।

সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বিকাল ৬টার মধ্যে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান শেষ করতে হবে। তবে বদ্ধ জায়গায় কেউ যদি সন্ধ্যার পর অনুষ্ঠান করে তার ওপর কোনো বিধিনিষেধ নেই।

এ ছাড়া এই সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নন এমন ব্যক্তিকে ক্যাম্পাস ত্যাগ করার নির্দেশনা দেয়া হয়েছে।

একই সঙ্গে রমনা পার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, রবীন্দ্র সরোবর ও হাতিরঝিল এলাকাও এই সময়ের মধ্যে ত্যাগ করার নির্দেশনা দেয়া হয়।

মঙ্গল শোভাযাত্রায় মুখোশ পরা এবং ভুভুজেলা নিষিদ্ধ করা হয়েছে। এদিন অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিশুদের পকেটে ঠিকানা ও ফোন নম্বর লিখে রেখে দেয়ার পরামর্শ দেয়া হয়েছে ডিএমপির পক্ষ থেকে।

রমনার বটমূলে সকালে ছায়ানটের অনুষ্ঠানে আর্চওয়ে দিয়ে তল্লাশি করে ভেতরে মানুষকে প্রবেশ করতে হবে উল্লেখ করে তিনি বলেন, মঙ্গল শোভাযাত্রায়ও পুলিশ প্রহরা থাকবে। পুরো শোভাযাত্রায় সোয়াত বেষ্টনী দিয়ে ঘিরে রাখবে।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com