বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া কিরগিজের মন্ত্রীকে বাংলাদেশিদের নিরাপত্তা নি‌শ্চিতের অনুরোধ রাইসির মৃত্যু : রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ স্বীকৃতি দিচ্ছে ৩ দেশ গাজায় আরও হামলা চালানোর হুমকি ইসরায়েলের বাড্ডায় ঘিরে রাখা বাড়ি থেকে ৬৫ হাতবোমা উদ্ধার, আটক ৩ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৩৬ হাজার ৯৮৯ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি থাকবে আরও দুই সপ্তাহ

সাংবাদিকের পরিবারের ওপর হামলা, ডিআরইউ’র নিন্দা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ২২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও ডেইলি সান’র স্টাফ করেসপন্ডেন্ট এনায়েত শাওনের পরিবারের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান শনিবার এক বিবৃতিতে এ উদ্বেগ ও নিন্দা জানান।

এনায়েত শাওন জানান, গতকাল শুক্রবার জামালপুরের ইসলামপুরের ঢেংপারগড় গ্রামে সন্ত্রাসী হামলা হয়। অজ্ঞাতনামা ৩-৪ জন ব্যক্তি তার বোনকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করতো।

ঘটনার প্রতিবাদ করায় তারা উত্তেজিত ও ক্ষিপ্ত হয়ে দুই বোন ও মায়ের ওপরে হামলা চালায়।এ বিষয়ে এনায়েত শাওনের পরিবার জামালপুরের ইসলামপুর থানাকে লিখিতভাবে অবহিত করেছেন।

ডিআরইউ নেতৃবৃন্দ, হামলাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনী এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com