সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত, বাসে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ৯৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: ঢাকা-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পক্ষিয়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে স্বামী। এ ঘটনায় মটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছে। বিক্ষুদ্ধ জনতা আগুন দিয়ে বাসটি পুড়িয়ে দিয়েছে। বাসের চাকল ও হেলপার পলাতক রয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, বৃহস্পতিকার সকালে  গ্রামীন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০০৩৯) পক্ষিয়া বাজারে পেছন থেকে মটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী রুবেল হোসেন (৩৫) মারা যায়। গুরুতর আহত অবস্থায় নিহত’র স্ত্রী শিমুল (২৩) পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বাসটি ঢাকা থেকে তালতলী যাচ্ছিল।

শিমুল স্থানীয় দক্ষিন গেড়াখালী সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের বাড়ি শহর সংলগ্ন টাউন জৈনকাঠী গ্রামে। স্ত্রীকে প্রতিদিনের মতো পৌছে দিতেই মোটর সাইকেলে বিদ্যালয়ের পথে যাচ্ছিলেন স্বামী-স্ত্রী। নিহত রুবেল হোসেন জৈনকাঠী গ্রামের আ. খালেক তালুকদারের ছেলে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দলসহ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। আসটি আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com