শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

র্যা বের হাতে অস্ত্র ও গুলিসহ আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ: ভারতীয় সীমান্ত ঘেঁষা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাহাপাড়া-মুন্সিপাড়ার শিংনগর বিওপি এলাকা থেকে র‌্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ একজন আটক হয়েছে।

আটককৃত ব্যক্তি হল- উপজেলার মনাকষা ইউনিয়নের মুন্সিপাড়ার মর্ত্তুজার ছেলে আহসান হাবীব (২৩)। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমা-ার স্কোয়াড্রন লীডার সাঈদ মোহাম্মদ আবদুল্লাহ্ আল মুরাদ জানান, সীমান্তে অস্ত্র কেনাবেচা হচ্ছে এমন সংবাদের বুধবার সন্ধ্যায় মুন্সিপাড়ায় এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র চোরাকারবারী আহসান হাবীবকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও ৫ রাউ- সোনালী রঙের তাজা গুলি জব্দ করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com