মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

যাত্রীবাহি বাসের ধাক্কায় বাবা-মেয়ের করুন মৃত্যু, আহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ৩২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় আনিসুজ্জামান (৩৯) নামের এক মোটরসাইকেলের আরোহী ও তার শিশু কন্যা রামিশা (৪) এর করুন মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী রজিনা বেগম (২৮)।

বুধবার সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার কাঁঠালতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত আনিসুজ্জামানের স্ত্রী রজিনা বেগমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আনিসুজ্জামান বাহেরহাট শহরের রাহাতের মোড়ে ইসমাইল অপটিক্যাল ও মিঠাপুকুর পাড়ের সবুজ অরণ্য নার্সারির মালিক  আলী বক্স গাঝীর ছেলে।

বাগেরহাট কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, বাগেরহাট থেকে খুলনাগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে যান। এসময় ঘটনাস্থলেই আরোহী আনিসুজ্জামানের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার চার বছর বয়েসী শিশু কন্যা রামিশা মারা যায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com