রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আবার পর্দায় আসছেন শাবনূর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দীর্ঘদিন পর আবারও পর্দায় আসছেন এক সময়ের জনপ্রিয় রোমান্টিক নায়িকা শাবনূর। আগামী ১২ জানুয়ারি ‘পাগল মানুষ’ শিরোনামের একটি ছবির মধ্য দিয়ে পর্দায় প্রত্যাবর্তন ঘটছে তার। বেশ কয়েকবছর ছবিটি আটকে ছিল। ২০১১ সালের জুন মাসে এমএ মান্নানের পরিচালনায় শুরু হয় ছবিটির শুটিং।

২০১২ সালের ২৯ ডিসেম্বর শুটিং চলাকালীন মারা যান পরিচালক। এরপরই ছবিটির শুটিং আটতে যায়। পরবর্তীতে ২০১৭ সালে বদিউল আলম খোকন ছবিটির পরিচালনার দায়িত্ব নিয়ে শুটিং শেষ করেন। এরপর সেন্সর ও যাবতীয় ঝামেলা কাটিয়ে অবশেষে মুক্তির দিন ধার্য করা হয়।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে শাবনূর বলেন, ‘মান্নান ভাই যখন ছবিটির কাজ শুরু করেন তখন আমরা সবাই বেশ আনন্দের সঙ্গেই কাজটি করছিলাম। কিন্তু হঠাৎ করে তিনি প্রয়াত হন। খুব কষ্ট পেয়েছিলাম। কাজটি শেষ করে যেতে পারলে ভালো লাগতো। তার আত্মার মাগফেরাত কামনা করছি। এরপর খোকন ভাইও বেশ যত্ম করে ছবিটির বাকি কাজ শেষ করেছেন। আশা করি দর্শকরা নিরাশ হবে না।’

দীর্ঘদিন পর সিনেপর্দায় ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘সময়ের প্রয়োজনে অনেক কিছু জীবন থেকে বাদ দিতে হয়। তবে সিনেমা আমার রক্তে মিশে আছে। এটাকে বাদ দিতে পারিনি। আবারও পর্দায় আসতে পেরে ভীষণ ভালো লাগছে। চেষ্টা করব মাঝে মধ্যে দর্শক ভক্তদের সামনে উপস্থিত থাকার।’ এ ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন নবাগত শাহেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com