শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির (জেলা বার) বার্ষিক নির্বাচনে ১১টি পদের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে জয়লাভ করেছে।

শনিবার অনুষ্ঠিত এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা অন্য ৩টি পদে নির্বাচিত হন।

সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান (২) প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

ভোট গননা শেষে তিনি জানান, ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ৯০ ভোট, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শাহনুর রহমান শাহীন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও এ প্যানেল থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আবু তাহের সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এ অ্যাডভোকেট এ,কে,এম মজিবুর রহমান ও অর্থ সম্পাদক পদে অ্যাডভোকেট আবু হেনা মোজাহিদুল ইসলাম রাজু। কার্যকরী সদস্য পদে ২জন যথাক্রমে অ্যাডভোকেট রিনাত ফেরদৌসী রিনি ও অ্যাডভোকেট একেএম আবু সুফিয়ান পলাশ বিএনপি সমর্থিত প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

অপর দিকে আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদ থেকে গ্রন্থাগার ও প্রচার সম্পাদক পদে অ্যাডভোকেট নিগার সুলতানা রিক্তা, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মামুন কবীর লাবু ও ১টি কার্যকরী সদস্য পদে অ্যাডভোকেট মানিক হোসেন নির্বাচিত হয়েছেন।

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির এ নির্বাচনে মোট ১৮০জন ভোটারের মধ্যে ১৭৯জন ভোটার (আইনজীবী) তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com