শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

সংসার ভাঙা-গড়ার বছর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ১৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : শোবিজ অঙ্গনের নানা ঘটনায় পরিপূর্ণ ছিল বছরটি। সংসার ভাঙা-গড়ার খেলায় মেতেছেন অনেক তারকা।

**সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরির পর ৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন মডেল-অভিনেতা নিলয় ও শখ। বিয়ের আগে দু’বার তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর প্রকাশিত হয়েছিল।

**১৬ জানুয়ারি বিয়ে করেন নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া ও অভিনেতা নাঈম। এর আগে মনির খান শিমুলের সঙ্গে নাদিয়ার বিচ্ছেদ ঘটে।

**১৭ জানুয়ারি তৃতীয়বারের মতো এক ব্যবসায়ীক বিয়ে করেন সুপারহিরোইন খ্যাত লামিয়া মিমো।

**দীর্ঘ বিচ্ছেদের পর ৩ মে প্রথম স্ত্রী সুমীকেই চলতি বছরে আবারও বিয়ে করেন প্রযোজক, অভিনেতা আরশাদ আদনান।

**শাওন নামে পুরনো এক বন্ধুকে বিয়ে করে ডিভোর্স না দিয়েই চলতি বছরের ২৫ মে সিলেটের ছেলে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

**নির্মাতা এনামুল করিম নির্ঝর এবং অভিনেত্রী অপি করিম বিয়ে করেছেন গত ৭ জুলাই। নির্ঝরের ও অপি দুজনেরই এটি তৃতীয় বিয়ে। এর আগে মডেল তানজিকার সঙ্গে নির্ঝরের দ্বিতীয় বিয়ে হয়েছিল। অন্যদিকে পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। তার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে।

**‘মুসাফির’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেন মারজান জেনিফা। একই বছরের ২৯ জুলাই সিনেমাটির প্রযোজক জোবায়ের আলমকে বিয়ে করেন তিনি।

**সঙ্গীতশিল্পী ও সংবাদপাঠিকা লোপা হোসেইন বিয়ের পিঁড়িতে বসেন এ বছরের ৫ আগস্ট। গীতিকার-সুরকার সিরাজুম মুনিরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি।

**দীর্ঘদিন প্রেম করার পর সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল চলতি বছরের ২১ সেপ্টেম্বর বিয়ে করেন বিনোদন সাংবাদিক মনজুর কাদের জিয়াকে।

**অভিনেত্রী শায়লা সাবি বিয়ে করেন ২৩ সেপ্টেম্বর। ব্যবসায়ী সাব্বির আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার।

**বছর শেষে বিচ্ছেদের তালিকায় নাম লিখিয়েছেন ক্লোজআপ তারকা সালমা।

**মডেল-অভিনেত্রী সারিকার বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও বিষয়টি নিশ্চিত করেননি তিনি।

**বছরের মাঝামাঝি সময় সঙ্গীতশিল্পী হৃদয় খান ও মডেল-অভিনেত্রী সুজানার মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

**অভিনেত্রী সোহানা সাবা ও নির্মাতা মুরাদ পারভেজের সংসার ভেঙেছে এ বছর।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com