বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস

প্রভার ‘হঠাৎ দুঃসময়’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ছোটপর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি মানিকগঞ্জের সাটুরিয়া থানার বালিয়াতির জমিদার বাড়িতে ‘হঠাৎ দুঃসময়’ শিরোনামের নাটকের শুটিং সম্পন্ন করেন। শফিকুর রহমান শান্তনুর রচনায় এ নাটকটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ ও অনিক বিশ্বাস।

এ নাটকের গল্পে দেখা যাবে, একদল ছাত্র-ছাত্রী তাদের শিক্ষকদের সঙ্গে রাজবাড়িতে শিক্ষা সফরে যান। শিক্ষা সফরে গিয়ে কিডন্যাপ হয় নিশু ম্যাডাম। টিচার নিশু ম্যাডামকে রাজবাড়ির পাশে কিডন্যাপ করে বন্দি করে রাখে কিডন্যাপার মারুফ। একটা পর্যায়ে নিশু আসল সত্য জানতে পারে যে, আসল কিডন্যাপার মারুফ নয়। আসল কিডন্যাপার নিশুর স্বামী জামিল। এভাবে সেখানে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

নিশু ম্যাডামের চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। কিডন্যাপার মারুফের চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ এবং নিশুর স্বামীর চরিত্রে তানভীর মাসুদ। আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান ও ওবিদ রেহান।এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছে রাবিনা বৃষ্টি, অবান্তিকা মায়া, সুবর্ণা সাঈদ, সোহাগ বিশ্বাস, সাহিল সাগর, রুহুল আমিন ভূইয়া সুমি সহ আরো অনেকে।

ঈশান মাল্টিমিডিয়া প্রযোজিত রোমান্টিক ও কমেডি গল্পের এ নাটকটি খুব শিগগিরি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com