রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

বিজ্ঞাপনে নতুন জামাই রিয়াজ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৬৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিত্রনায়ক রিয়াজ, চরিত্রের প্রয়োজনে অনেকবারই বর সেজেছেন। এবার কোনো চলচ্চিত্র বা নাটকে নয়। একটি বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা যাবে নতুন জামাই হিসেবে।

আরএফএল গ্রুপের ব্রাইট অ্যালুমিনিয়াম কুকওয়্যারের শুভেচ্ছাদূত হয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। প্রতিষ্ঠানটির সঙ্গে এক বছরের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এর প্রেক্ষিতেই বিজ্ঞাপনচিত্রটিতে মডেল হয়েছেন রিয়াজ। মানিকগঞ্জের একটি জমিদার বাড়িতে এর দৃশ্যধারণ করেছেন নির্মাতা মাসুদ জাকারিয়া সাবিন।

বৃহস্পতিবার দুপুরে রিয়াজ সাংবাদিকদের বললেন, ‘বিজ্ঞাপনটি মূলত একটি পারিবারিক গল্পনির্ভর। এই পরিবারের জামাই থাকি আমি। আমার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অথই। এছাড়া শ্বশুর-শ্বাশুড়িসহ অন্য আত্মীয় স্বজনের ‍উপস্থিতিও থাকছে।’

গত বছরের সেপ্টেম্বরে সর্বশেষ টোকিও কোম্পানির শপিংমলের একটি বিজ্ঞাপনে মডেল হন রিয়াজ। রিয়াজ চলচ্চিত্রে অনিয়মিত হলেও নিয়মিত কাজ করছেন ছোটপর্দায়। ঈদুল ফিতরে প্রচারিত তার নাটকগুলো পছন্দ করেছেন ভক্তরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com