রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

মেরী এন্ডারসনে পুলিশের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৭০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নারায়ণগঞ্জ প্রতিনিধি:  নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভাসমান রেস্তোরাঁ মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৭০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত এই অভিযান চলে।

জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং ফতুল্লা মডেল থানা-পুলিশ সদর উপজেলার পাগলায় অবস্থিত মেরী এন্ডারসনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা, মাদকসেবী ও মাদক ক্রেতা মিলিয়ে মোট ৭০ জনকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ৮১ কার্টন বিদেশি বিয়ার (প্রতি কার্টনে ২৪টি করে) এবং ৪ কার্টন বিদেশি মদ (প্রতি কার্টনে ১০টি করে) উদ্ধার করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়। এ সময় রেস্তোরাঁ কর্তৃপক্ষ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। মাদক নির্মূলের লক্ষ্যে এ অভিযান চলবে।

বুড়িগঙ্গা নদীর পাগলায় অবস্থিত ‘মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বার’ বাংলাদেশ পর্যটন করপোরেশন কর্তৃক পরিচালিত একটি ভাসমান রেস্তোরাঁ ও বার।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com