সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

কোস্ট গার্ডের অভিযানে পোনা ও হরিণের চামড়া উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯
  • ২০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাটের মোংলার সুন্দরবনের আমবাড়িয়া এলাকা থেকে হরিণের মাথা, চামড়া ও মাংস উদ্ধার করেছে কোস্ট গার্ড।

কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তর’র (মোংলা) গোয়েন্দা কর্মকর্তা লে : আল মাহমুদ জানান, কোস্ট গার্ডের হাড়বাড়িয়া ষ্টেশনের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর রাতে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আমবাড়িয়া খাল এলাকায় অভিযান চালায়। এ সময় অভিযানকারীদের উপস্থিতি টের পেয়ে চোরা শিকারীরা বনের গহীনে পালিয়ে যাওয়ায় কেউকে আটক করা সম্ভব হয়নি।

পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে চোরা শিকারীদের ফেলে যাওয়া ৮কেজি হরিণের মাংস, ১টি হরিণের মাথা ও ১টি চামড়া উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাংস, মাথা ও চামড়া রবিবার দুপুরে বনবিভাগের জোংড়া ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে। এ নায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে তাদের বিরুদ্ধে বন আইনে একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন চাঁদপাই রেঞ্জ কর্মকর্তা মো : শাহিন কবির।

শাহিন কবির আরো বলেন, কোস্ট গার্ডের উদ্ধার করে দেয়া হরিণে মাংস, চামড়া ও মাথা মাটি চাপাদেয়া হয়েছে। এদিকে কোস্ট গার্ডের নলিয়ান আউট পোস্টের সদস্যরা রবিবার দুপুরে পশ্চিম সুন্দরবনের শিবসা নদী এলাকায় অভিযান চালিয়ে ৩টি ট্রলারসহ ১ কোটি ৭২ লাখ ফাইসা মাছের পোনা জব্দ করেছে।

জব্দকৃত ট্রলার ও পোনার মূল্য ৪ কোটি চৌষট্টি লাখ টাকা বলে জানিয়েছেন কোস্ট গার্ড কর্মকর্তা আল মাহমুদ। জব্দকৃত ট্রলার ও মাছের পোনা খুলনার দাকোপ উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/মোঃ আকাশ ইসলাম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com