শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

হাসিনা-এরশাদ বৈঠকে অর্ধশতাধিক আসনে সমঝোতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮
  • ২৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শুক্রবার রাতের বৈঠকে প্রায় অর্ধশতাধিক আসনে সমঝোতায় পৌঁছেছেন মহাজোটের এই দুই শীর্ষ নেতা। সব কিছু ঠিক থাকলে আগামী রোববার মহাজোটের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হতে পারে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা।

সংশ্লিষ্টদের দেয়া তথ্য অনুযায়ী, শুক্রবার আওয়ামী লীগের অনেক শীর্ষ নেতা সারাদিনে মনোনয়ন বা দলীয় কোন ইস্যুতেই শেখ হাসিনার সাক্ষাৎ পাননি। মহাজোটের অন্যতম শরিক জাপার জন্য অর্ধশতাধিক আসন ছাড় দিতে প্রস্তুত আওয়ামী লীগ। তবে দু’ চারটি আসন নিয়ে জাতীয় পার্টির আপত্তি শেষ পর্যন্ত রয়েই যাচ্ছে।

জানা যায়, শেষ পর্যন্ত ওই আসনগুলো উন্মুক্ত করে দেয়া হতে পারে। দু’ চারটি আসনে সংযোজন-বিয়োজন এবং দু’ একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে রোববার সকালে মনোনয়ন বোর্ডের আলোচনার পর একটা চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। রোববার সকালে মনোনয়ন বোর্ডের আলাপ শেষে প্রাথীদের দলীয় মনোনয়নের চিঠি দেয়া হবে।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য কাজী জাফরুল্লাহ বলেন, জোটের প্রত্যাশা অনেক, আমরা চেষ্টা করছি প্রত্যাশা পূরণ করতে। এ জন্য এখনও জোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করা সম্ভব হয়নি। আমরা আশা করছি, আজ (শনিবার) না হলেও রোববার প্রার্থী তালিকা ঘোষণা করা হতে পারে।  সৌজন্যে: আমানউল্লাহ আমান , জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com