শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ইমরানকে রেহামের পরামর্শ : আগে নিজে বদলান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ আগস্ট, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ‘আগে নিজেকে বদলান, তারপর দেশকে বদলাবেন। যা উপদেশ দিতে চান, তা আগে নিজে করে দেখান। আগে নিজে সৎ হোন।’— রোববারের গার্ডিয়ান পত্রিকায় এভাবেই পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সাবেক স্বামীকে আক্রমণ করেছেন রেহাম খান।

তার সাম্প্রতিক বইয়ে অত্যন্ত কড়া ভাষায় সাবেক স্বামী তথা তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরানের সমালোচনা করেছেন রেহাম। সেখানে তিনি ইমরানকে অসংযমী জীবনযাপনে অভ্যস্ত এবং নিয়মিত ড্রাগ সেবনকারী বলে অভিহিত করেছেন।

সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের বিবাহিত জীবন সম্পর্কে রেহাম খান বলেছেন, ‘আমি তাকে (ইমরান) বিয়ে করেছিলাম। কিন্তু, ও আমাকে বিয়ে করেনি। তার কাছে বিয়ের সংজ্ঞা আলাদা।

আমি জানি না, কে তাকে আমাকে বিয়ে করতে বলেছিল? সর্বসমক্ষে আমাদের সম্পর্ক আপাত দৃষ্টিতে ছিল সহজ ও স্বাভাবিক। ও আমার প্রশংসা করত। আমি কীভাবে দক্ষতার সঙ্গে সংসার করি, আমার রাজনৈতিক প্রজ্ঞা, আমার ধর্মীয় বিশ্বাস প্রমুখ।

সেভাবে আমাদের মধ্যে কোনো ঝগড়া হতো না। আমিও সাবেক স্ত্রী ও সন্তানদের সঙ্গে এবং ভাইবোনদের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে কখনো হস্তক্ষেপ করিনি। কিন্তু, আমার সম্পর্কে যে গুজব ছড়িয়েছিল, তার বিরুদ্ধে ইমরান কিন্তু কখনও মুখ খোলেনি।’

২০১৫ সালে ইমরানের সঙ্গে বিয়ে হয়েছিল রেহাম খানের। কিন্তু, মাত্র ১০ মাস পর সেই বিয়ে ভেঙে যায়। রেহাম বলেছেন, ইমরানের সঙ্গে বিয়ে হওয়ার পর জীবন এতটাই দুর্বিষহ হয়ে পড়েছিল যে সম্পর্ক ছিন্ন করা ছাড়া তার সামনে আর কোনো বিকল্প ছিল না। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com