মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

ছিনতাইয়ের সময় আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার দুপুর ২টার দিকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীরা একটি ব্যাগে থাকা সাড়ে তিন লাখ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।  পরবর্তীতে সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে স্থানীয় লোকজন ধরে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার ঢাকা -বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার দুপুর ২টার দিকে নাঈম টেলিকমের মালিক সোহেল মল্লিক দুপুরের খাবার খাওয়ার জন্য দোকান বন্ধ করে বিকাশের ও ব্যাংক থেকে উত্তোলনকৃত সাড়ে তিন লাখ টাকা, ৬টি মোবাইল ফোন, ২টি ডিভাইস একটি ব্যাগে ভর্তি করে রাখে। ব্যাগটি দোকানের পাশেই রেখে দোকান বন্ধ করতেছিল। এ সময় পাশের চায়ের দোকানে বসে থাকা ছিনতাইকারীরা সুকৌশলে টাকা ও মোবাইল ভর্তি ব্যাগটি নিয়ে যায়।

পরবর্তীতে সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে স্থানীয় লোকজন ধরে পুলিশের হাতে তুলে দেয়। ঐ দুই ছিনতাইকারীদের কাছে টাকার ব্যাগটি পাওয়া যায়নি। আটককৃতরা হলেন যশোর জেলার বেনাপোল থানার দিঘিয়র গ্রামের মো. তোরাব আলী গাজীর ছেলে মো. শুকুর আলী গাজী (৪৯), একই থানার ভরাদেবর গ্রামের হাজী শহীদুল্লাতর ছেলে মো. মনিরুল ইসলাম ( ৪২)।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকানের মালিক যদি থানায় লিখিত অভিযোগ দায়ের করে তবে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com