বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

রাশিয়ার বিরুদ্ধে আজ সালাহকে নামিয়ে অল-আউট যেতে চাইছে মিশর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৩৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্রাজিল-আর্জেন্টিনার মতো না হলেও মিশর বেস ক্যাম্পে একটু-আধটু ভিড়-টিড় হচ্ছে। আর সেটা যে পুরোটাই সালাহ-র জন্য তা অনায়াসে বলে দেওয়া যায়। একদিন আগে প্র্যাকটিসের মাঝে সালাহর অমন অবস্থা দেখে সবাই চমকে গিয়েছিলেন। নিজের জার্সি খুলতে পারছেন না। তিনজন ছুটে গেলেন। ওঁরা সাবধানে জার্সি টেনে খুললেন। তাহলে এবার বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি? চোট কী পুরোপুরি সারেনি? না হলে কেন ওইভাবে জার্সি খুলে দিতে হবে? হাজার একটা প্রশ্ন উঠছিল।

তবে রাশিয়ার বিরুদ্ধে নামার আগে সব জল্পনা-টল্পনা উড়িয়ে মিশর টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিল, সালাহ পুরো ফিট। তিনি মঙ্গলবার খেলবেনও। মিশরের কর্মকর্তারা ফিফা টুইটার অ্যাকাউন্টে যে পোস্ট করেছেন, সেই খবর অনুযায়ী সালাহ প্রথম থেকেই খেলবেন। টুইট করা হয়েছে, ‘টিমের টেকনিক্যাল স্টাফের খবর অনুযায়ী সালাহ গোটা প্র্যাকটিস সেশনে দলের বাকিদের সঙ্গে পুরো ট্রেনিং করেছেন। রাশিয়ার বিরুদ্ধে তিনি খেলছেন।

কিন্তু তাতেও যে অনিশ্চয়তা কাটছে তেমন নয়। বরং বলাবলি চলছে, উরুগুয়ে ম্যাচের আগেও একই কথা বলেছিলেন মিশর কোচ। বলা হয়েছিল, সালাহ পুরো ফিট। কিন্তু তা সত্ত্বেও উরুগুয়ে ম্যাচে তিনি নামেননি। এটাও হতে পারে রাশিয়াকে চাপে রাখার জন্য বলা হচ্ছে, সালাহ খেলবেন।যদিও মিশর টিম ম্যানেজমেন্ট বলছে, উরুগুয়ে ম্যাচে সালাহকে নামানোর ঝুঁকি নেওয়া হয়নি। কিন্তু দল এমন একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে, বিশ্বকাপে টিঁকে থাকতে গেলে রাশিয়া ম্যাচ জিততেই হবে।  অলআউট যাওয়া ছাড়া  কোনও উপায় নেই।

যদিও, রুশরা এতসব ভাবতেই চাইছে না। সৌদি আরবের বিরুদ্ধে পাঁচ গোলে জয়টা অবশ্যই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। কিন্তু তাই বলে তারা যে মিশরকে এতটুকু হালকাভাবে নিচ্ছে, তেমন নয়।  প্রথম ম্যাচের নায়ক ডেনিস চেরিশেভ  ফিফার ওয়েবসাইটে সাক্ষাৎকারে বলেছেন, ‘কী মনে হয় সালাহ না থাকলে আমাদের কাজটা কী সহজ হয়ে যাবে? একদম নয়। হ্যাঁ সালাহ যদি খেলে তাহলে আর একটু কঠিন হবে। তবে খেলাটা খুব ইন্টারেস্টিং হবে। ও অন্যতম সেরা একজন ফুটবলার। আর যে কেউ চাইবে সেরাদের বিরুদ্ধে খেলতে, জিততে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com