শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আমার বাবা মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোক ছিলেন-সামাদ চৌধুরী এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস : সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস বলেছেন, আমার বাবা দেলোয়ার হোসেন চৌধুরী মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন লোক ছিলেন এবং তিনি স্বাধীনতার স্বপক্ষে কাজ করে গেছেন শুধু তাই নয় আমার পুরো পরিবার স্বাধীনতার স্বপক্ষে।

 

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে নগরীর একটি হোটেলে আয়োজিত মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন সিলেট-৩ আসনের এ সংসদ সদস্য।

মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়সের বাবা দেলোয়ার হোসেন চৌধুরী ১৯৭১ এ মুক্তিযুদ্ধের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন বলে অভিযোগ উঠে। মুক্তিযোদ্ধা সংসদ থেকে বের হওয়া একটি প্রকাশনায়ও শান্তি কমিটির সদস্যদের তালিকায় দেলোয়ার হোসেন চৌধুরীর নাম রয়েছে।

তবে নিজের পিতার মুক্তিযুদ্ধ বিরোধী অবস্থানের অভিযোগ মিথ্যে দাবি করে মঙ্গলবার সংবাদ সম্মেলনে কয়েস বলেন, আমার পিতা ১৯৬৫ সন থেকে ১৯৭১ পর্যন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। পরবর্তীতে দেশ স্বাধীন হওয়ার পর আমার পিতা রিলিফ কমিটির চেয়ারম্যান ছিলেন।

এসময় তিনি সাংবাদিকদের কাছে উল্টো প্রশ্ন করে বলেন, একজন স্বাধীনতার বিপক্ষের লোককে কি কখনো রিলিফ কমিটির চেয়ারম্যান করা যায়, আপনারাই বলুন।

তিনি বলেন, যখনই নির্বাচনের সময় ঘনিয়ে আসে ঠিক তার ৬-৭ মাস পূর্বে এই কথাটা কোথা থেকে উঠে আসে এটা আমি বুঝিনা।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com