শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

অপহৃত শিশু উদ্ধার আটক ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সান্তাহারের সান্দিড়া গ্রামের স্কুল থেকে অপহৃত শিশু সজিব ওরফে শুভ (৮) কে ঢাকা বাইপাস সড়ক থেকে পুলিশ উদ্ধার করেছে বলে জানা গেছে। সে আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের শিপলু সরদারের ছেলে ও সান্দিড়া শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমির ২য় শ্রেণীর ছাত্র।
শিশু সজিব গত সোমবার প্রতিদিনের মত স্কুল ছুটির পর দুপুরে সহপাটিদের সাথে পায়ে হেটে বাড়ি ফিরছিল। এমন সময় এক অপহরণকারী ফুসলিয়ে সজিবকে অপহরন করে নিয়ে যায়। অনেক খোঁজা খুঁজির পর তাকে না পেয়ে ওই দিন বিকালে সজিবের পরিবার থানা পুলিশকে অবহিত করেন।
এর পর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ ওয়াহেদুজ্জামান অপহত শিশু সজিবকে উদ্ধারের জন্য তৎপর হয়ে উঠে। পরের দিন মঙ্গলবার মোবাইল নম্বরের সূত্র ধরে অভিযান চালিয়ে ঢকা বাইপাস সড়ক এলাকা থেকে অপহরণকারীদের মূল হোতা রাজুসহ আরো ২জনকে আটকসহ সজিবকে উদ্ধার করা হয়। আদমদীঘি থানার ওসি আবু সাঈদ মোঃ ওয়াহেদুজ্জামান ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com