শনিবার, ১১ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪ স্মার্ট বাংলাদেশ গঠনে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই আফগানিস্তানে আকস্মিক বন্যায় একদিনে দুই শতাধিক মানুষের মৃত্যু

ঐশ্বরিয়ার মঙ্গলসূত্রের দাম ৪৫ লাখ, আর আনুশকার…!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের দুই বড় তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা। এর মধ্যে একজন সদ্য গাঁটছড়া বেঁধেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। আর একজনের ১০ বছর হয়ে গেল বিয়ে হয়েছে অভিষেক বচ্চনের সঙ্গে।

শ্যুটিং ও বিশেষ কোনও অনুষ্ঠান ছাড়া ঐশ্বরিয়া রাইকে সব সময়েই দেখা যায় মঙ্গলসূত্র পরতে। বিয়ের পর থেকে আনুশকা শর্মাকেও মঙ্গলসূত্র পরা অবস্থায় অনেক জায়গায় দেখা গেছে। কিন্তু অনেকেই এই দুই বলিউড ডিভার মঙ্গলসূত্রের দাম সম্পর্কে অবগত নন।

জানা গেছে, ঐশ্বরিয়ার মঙ্গলসূত্রের দাম ৪৫ লাখ টাকা। তবে মঙ্গলসূত্রের দামে তাকে পিছনে ফেলে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন আনুশকা শর্মা। কেননা, আনুশকার মঙ্গলসূত্রের দাম ৫২ লক্ষ টাকা। তবে কমবেশি যাই হোক, দুটির দামই যে ভারতের হিন্দু সম্প্রদায়ের বিবাহিত নারীদের কাছে নিছকই স্বপ্ন, তা বলাই বাহুল্য।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com