শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

শতরানের জুটি গড়ে ফিরলেন সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ত্রিদেশীয় টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম দুটি ম্যাচ জেতায় ফাইনাল নিশ্চিত বাংলাদেশের। ফাইনালে উঠতে এই ম্যাচ জিততেই হবে জিম্বাবুয়েকে। সেই লক্ষ্যে দারুণ শুরু করেছিল গ্রায়েম ক্রেমারের দল। তৃতীয় ওভারের প্রথম বলেই বাংলাদেশের ওপেনার এনামুল হককে (১) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন জিম্বাবুয়ে পেসার কাইল জার্ভিস। কিন্তু দ্বিতীয় উইকেটে শত রানের জুটি গড়ে দলকে শক্ত অবস্থানে নিয়ে যান তামিম ও সাকিব।

দলীয় ৬ রানে এনামুলকে হারায় বাংলাদেশ। এরপর দ্বিতীয় উইকেটে তামিমকে সঙ্গে নিয়ে ১০৬ রানের জুটি গড়ে দলকে শক্ত অবস্থানে নিয়ে যান সাকিব ও তামিম। এ পথে ওয়ানডে ক্যারিয়ারে ৩৭তম ফিফটি তুলে নেন সাকিব। ৮০ বলে ৫১ রানের ইনিংস খেলে সিকান্দার রাজার বলে স্টাম্পিংয়ের শিকার হন তিনি। সাকিবের সঙ্গে জুটি গড়ার পথে ওয়ানডেতে এক ভেন্যুতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েন তামিম। ৫০ রানে অপরাজিত তামিমের সঙ্গে ব্যাট করছিলেন মুশফিকুর রহিম (২*)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৮ ওভার শেষে বাংলাদেশের স্কোর ২ উইকেটে ১১৬ রান।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাঁ–হাতি স্পিনে ভুগেছে জিম্বাবুয়ে। এ কারণে মোহাম্মদ সাইফউদ্দিনকে বসিয়ে দলে ফেরানো হয়েছে স্পিনার সানজামুল ইসলামকে। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচের একাদশকেই এই ম্যাচে খেলাচ্ছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সানজামুল ইসলাম।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com