রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ঘটনাস্থলেই দুই কলেজ ছাত্র নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ২০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার করিমপুরে দাড়িয়ে থাকা কাভার্ড ট্রাককে পেছন থেকে আঘাত করে ঘটনাস্থলেই দুই কলেজ ছাত্র নিহত হয়। এঘটনায় আহত অপর ব্যাক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মল্লিকপুর গ্রামের মধু মন্ডলের ছেলে রিমন মন্ডল ও ইউনুস সরদারের ছেলে রাব্বি সরদার। রিমন মুসলিম মিশন কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র ও রাব্বি সরকারী ইয়াসিন কলেজের একাদশ শ্রেনীর দ্বিতীয় বর্ষের ছাত্র। এঘটনায় রাসেল তালুকদার নামে আরেকজন আহত হয়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে করিমপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ নিজামুল ইসলাম জানান, ওইস্থানে পূর্বে থেকেই একটি বিকল কাভার্ড ট্রাক দাড়িয়ে ছিল। রাত সোয়া নয়টার দিকে তিন যুবক মোটরসাইকেলে যাওয়ার সময় কাভার্ড ট্রাকটিকে পেছন থেকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
তিনি জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করা হয় এবং দুর্ঘটনার কারণে উভয় প্রান্তে কয়েকশত গাড়ী আটকা পরে দ্রুত তা সচল করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com