মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

প্রচারণায় ব্যস্ত শাকিব-বুবলী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ১৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঈদের জন্য টেলিভিশন চ্যানেলগুলো তারকাদের নিয়ে নির্মাণ করে বিশেষ অনুষ্ঠান। প্রতিবারের মতো এবারও আরটিভির ঈদ আয়োজনে বৈচিত্র্য আনতে থাকছে ‘এবং শাকিব খান’ নামের একটি অনুষ্ঠান। ঈদুল আজহার বিশেষ সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন শাকিব ও বুবলী।

অনুষ্ঠানে শাকিব খান অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা কথা বলেছেন। অন্যদিকে বুবলী জানান তার চলচ্চিত্র ভাবনা ও আগামীর পরিকল্পনা। তবে সবকিছুর মূলে ছিল আসন্ন কোরবানি ঈদে মুক্তি পেতে যাওয়া এই জুটির দুটি ছবির প্রচারণা।

তারা এই অনুষ্ঠানে ‘রংবাজ’ ও ‘অহংকার’ নামে দুটি ছবি নিয়ে কথা বলেছেন। ছবিগুলোর গান, শুটিং অভিজ্ঞতা, প্রত্যাশার সব কথা জানিয়েছেন শাকিব ও বুবলী। সম্প্রতি এই অনুষ্ঠানটির চিত্রায়ন শেষ হয়েছে বলে জানা গেছে।

মারিয়া নূরের উপস্থাপনা ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় ‘এবং শাকিব খান’ প্রচার হবে ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন বিকেল ৫টা ২০ মিনিটে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com