মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

সেই অরলেন্ডো শহরে ফের গুলি, বন্দুকধারীসহ নিহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ জুন, ২০১৭
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরলেন্ডো শহরে একটি ওয়্যার হাউজে এলোপাথারি গুলির ঘটনা ঘটেছে। এতে বন্দুকধারীসহ কমপক্ষে পাঁচজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহত হয়েছেন আরও অনেকেই।

স্থানীয় সময় সোমবার সকালে অরলেন্ডো শহরের পশ্চিমাঞ্চলীয় শিল্প এলাকায় এ ঘটনা ঘটে।

ফক্স নিউজ জানিয়েছে, সকাল ৯টার কিছুক্ষণ আগে অরেঞ্জ কাউন্টির ফুল সেইল ইউনিভার্সিটির কাছে ফরসিথ সড়কের একটি ওয়্যার হাউজে গুলি বর্ষণের ঘটনা ঘটে।

গত বছরের জুনে অরলেন্ডোতে সমকামীদের পালস নাইটক্লাবে গোলাগুলির ঘটনার বর্ষপূর্তির মাত্র এক সপ্তাহ আগে শহরটিতে ফের গুলির ঘটনা ঘটলো।

গতবার নাইটক্লাবে হামলা চালিয়ে আফগান বংশোদ্ভূত বন্দুকধারী ওমর মতিন ৪৯ জনকে হত্যা করে। ওই ঘটনাকে যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ বন্দুক হামলা হিসেবে বিবেচনা করা হয়।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com