মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জোয়ারে পানির চাপে ৫১ কি.মি. বাঁধ ভেঙে যাওয়ার আশঙ্কা বিশ্বে অভ্যন্তরীণ উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ছাড়িয়েছে গৃহকর্মী হত্যায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন চীন সফরে যাচ্ছেন পুতিন জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের ইন্স্যুরেন্স চাকরির আড়ালে জঙ্গি সংগঠনের রিক্রুটার বনানীর আগে বাস থামানো-যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার কোথায় লু কোথায় আপনি, এ নিয়ে বিএনপির মাথাব্যথা নেই ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক শ্রম আইন সংশোধনে কিছু সিদ্ধান্ত হবে নীতি-নির্ধারণী পর্যায়ে: আইনমন্ত্রী নিরাপত্তা বাহিনীর গুলিতে আজাদ কাশ্মীরে নিহত ৩ ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে বিএনপি অপরাজনীতি করছে: পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস চট্টগ্রাম থেকে বিমানের হজ ফ্লাইট উদ্বোধন জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা চাপাচ্ছে : টিআইবি আবারও বন্ধুত্বের নিশ্চয়তা নিয়ে ইউক্রেনে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপের দল ঘোষণা, সহ-অধিনায়ক তাসকিন রাজবাড়ীতে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন

কুষ্টিয়ায় ভ্যানচালক হত্যা মামলায় ৬ জনের ফাঁসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: জেলার সদর উপজেলার ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক (৩০) হত্যা মামলায় ছয় আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেলা দায়রা জজ আদালতের যুগ্ম-জজ রেজা মো. আলমগীর এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন-সাজ্জাত, মাজেদ, সুখচাঁদ, রাশেদুল ইসলাম, কালাই ও মো. মনসুর আলী।

রায় ঘোষণার সময় আদালতে পাঁচ আসামি উপস্থিত ছিলেন। রাশেদুল ইসলাম পলাতক রয়েছে।

কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, ২০১২ সালের ১০ জুন সন্ধ্যা সাড়ে ৭টায় সদর উপজেলার জোতপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আবু বক্কর সিদ্দিককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার সাজ্জাত ও মাজেদ নামে দুই যুবক।

পরের দিন সকাল ৭টায় জোতপাড়া গ্রামের কাঞ্চিখালী মাঠের মধ্যে আবু বক্কর সিদ্দিকের গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের বড় ভাই নুর হক মন্ডল বাদী হয়ে সাজ্জাত ও মাজেদকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সাত আসামির মধ্যে কামরুল ইসলাম নামে একজন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।

আজ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণীত হওয়ায় বিচারক ছয় আসামির ফাঁসির আদেশ দেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com