শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

রাজধানীতে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০১৬
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে সিআইডি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোমেন হাসনাইন রব্বানীর (৩৮) লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার বাসা থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তিনি পল্লবী এলাকার ১১ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোমেন হাসনাইন রব্বানী পুলিশের গোয়েন্দা বিভাগ সিআইডিতে কর্মরত ছিলেন। তিনি পরিবারসহ পল্লবীতে ভাড়া বাসায় থাকতেন। তার বাড়ি যশোর জেলায়।

রব্বানী আত্মহত্যা করেছেন, না এটা হত্যাকাণ্ড- এমন প্রশ্নে তিনি বলেন, তারা দুটি বিষয়ই সন্দেহ করছেন। তবে ময়না তদন্ত ছাড়া কিছু বলা যাবে না। লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তদন্ত করলে আসল রহস্য বের হয়ে আসবে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com