মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভুটানে বাংলাদেশি পাটজাত পণ্যের প্রদর্শনী সেন্টার উদ্বোধন সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনতে আলোচনা করেছি দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি রোহিঙ্গা সংকট সমাধানে চীনের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মমতার অভিযোগ সঠিক নয়, পশ্চিমবঙ্গকে আগে জানিয়েছিল দিল্লি রাশিয়ায় অফিস ভবনে আগুন, নিহত ৮ ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম একাদশে ভর্তির দ্বিতীয় ধাপের আবেদন শুরু ৩০ জুন জিও ব্যাগ ফেলেও থামানো যাচ্ছে না বলেশ্বর নদীর ভাঙন বাংলাদেশকে ১১৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে কোরিয়া, চুক্তি সই পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহারের দাবি ক্র্যাবের কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা সংসদে ‘মুজিব ও স্বাধীনতা’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসংক্রামক ব্যাধি থেকে পরিত্রাণ পেতে সচেতনতা প্রয়োজন: স্পিকার বাফেডার উদ্যোগে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চীনা মন্ত্রী ও ইতালির পররাষ্ট্রসচিবের গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু

কুশিয়ারায় ধরা পড়ল ১৫০ কেজির বাঘাইড়!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিলেট প্রতিনিধি: সিলেটের কুশিয়ারা নদী থেকে জেলেদের জালে ১৫০ কেজি ওজনের বাঘাইড় মাছ ধরা পড়েছে। মাছটির দাম চার লাখ টাকা বলে জানা গেছে।

মাছটিকে এক নজর দেখার জন্য বাজারে লোকজন ভিড় করেন।

ব্যবসায়ী মোখলেস মিয়া বলেন, স্থানীয়ভাবে মাছটি বিক্রি করার চেষ্টা করা হয়। তবে কাঙ্ক্ষিত দাম না পাওয়ায় মাছটি সিলেটের লালবাজারে এনেছি।

মাছটির দাম ৪ লাখ টাকা হাঁকা হচ্ছে। এক লাখ ৯০ হাজার টাকা পর্যন্ত দাম উঠেছে।

          তবে রাত পর্যন্ত মাছটি বিক্রি করা হয়নি। সোমবার সকাল থেকে মাছটি কেজি হিসেবে কেটে বিক্রি করা হবে। বাঘাইড় মাছটিও ওজন প্রায় দেড়শ কেজি হবে।

মাছটি কেজি প্রতি দেড় হাজার থেকে আড়াই হাজার কেজি দরে বিক্রি করা হবে বলে জানান ব্যবসায়ী মোখলেস মিয়া।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com