শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

টেকনাফে সাংবাদিক হামলার আরেক আসামি গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০১৬
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,টেকনাফ: টেকনাফে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আরেক আসামি জামাল হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে নাজিরপাড়ার একটি পানের বরজ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জামাল হোসেন নাজিরপাড়ার মৃত মোহাম্মদ হেসেনের ছেলে।

টেকনাফ থানার এসআই (অপারেশন অফিসার) কাঞ্চন কান্তি দাশ জানান, টেকনাফ সাংবাদিকের ওপর হামলার ঘটনার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের একটি টিম অভিযান চালিয়ে পানের বরজ থেকে জামাল হোসেনকে গ্রেফতার করে।

এর আগে মঙ্গলবার গ্রেফতার করা হয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টোর বাবা মামলার ৫ নম্বর আসামি এজাহার মিয়াকে। এছাড়াও সন্দেহজনকভাবে আটক করা হয়েছে আবুল কাশেম নামে একজনকে।

শুক্রবার (১৩ মে) বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় পেশাগত দায়িত্বপালনকালে ভূট্টোর নেতৃত্বে ৬ সাংবাদিককে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এসময় সাংবাদিকদের ক্যামেরা ও ল্যাপটপ লুট করা হয়।

ঘটনায় আহত সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু বাদি হয়ে গত রোববার রাতে ১৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। দ্রুত বিচার আইনে রেকর্ড করা মামলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী বাহিনী প্রধান নুরুল হক ভূট্টোকে প্রধান আসামি করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com