বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার

আরকাব শহর থেকে ইসরাইলি অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ার দক্ষিণাঞ্চলীয় হামা প্রদেশের আরকাব শহরের সন্ত্রাসী অবস্থান থেকে ইসরাইলে তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আরকাব শহরে সিরিয়ার সেনাদের কম্বিং অপারেশনের সময় একটি সুড়ঙ্গ পথ এবং বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। এর মধ্যে ইসরাইলে তৈরি গ্রেনেড লাঞ্চার, স্নাইপার রাইফেল, মর্টারের গোলা, আরপিজি লাঞ্চার এবং প্রচুর পরিমাণে বিস্ফোরক রয়েছে বলে সিরিয়ার বার্তা সংস্থা সানা জানিয়েছে।

এর আগেও সিরিয়ার বিভিন্ন অঞ্চলে সেনা অভিযানের সময় ইসরাইলি অস্ত্র উদ্ধার করা হয়েছে। সিরিয়ায় তৎপর উগ্র সন্ত্রাসীদের চলমান সহিংসতায় অস্ত্র, প্রশিক্ষণ ও চিকিৎসা সেবা দিয়ে সাহায্য করে আসছে ইসরাইল।

সিরিয়ায় তৎপর সন্ত্রাসীদের চিকিৎসা দেয়ার জন্য সীমান্তের কাছে অধিকৃত গোলান মালভূমিতে ইসরাইল হাসপাতাল স্থাপন করেছে। এসব হাসপাতালে চিকিৎসা নেয়া সন্ত্রাসীদেরকে দেখতে গেছেন ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবং সে ছবি আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com