রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে

কারাগারের শৃঙ্খল ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে- মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আমরা অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চাই এবং মুক্তি দাবি করছি। আর জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে তাকে আমরা নিয়ে আসবো ইনশাল্লাহ।

আজ শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ‘দেশনেত্রীর রাজনীতি, সংগ্রাম ও সফলতার ৩৪ বছর’ উপলক্ষে এক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সব কথা বলেন।

দেশবাসীর উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, আসুন আমরা সবাই জাতীয় ঐক্য সৃষ্টি করি। জাতীয় ঐক্য সৃষ্টি করেই এ ভয়াবহ দানব, যে আমাদের সব কিছু লুট করে নিয়ে যাচ্ছে তাকে পরাজিত করে জনগণের শাসন প্রতিষ্ঠিত করি। এটাই হোক আমাদের লক্ষ্য।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীকে আহ্বান করবো, মালয়েশিয়ার দিকে তাকিয়ে দেখুন। কিভাবে দুর্নীতি করলে, জনগণ ও গণতন্ত্রের বাইরে চলে গেলে সকল শক্তি দিয়েও জনমতকে প্রতিহত করা যায় না। সেখানে জনমত প্রতিষ্ঠিত হয়। মালেশিয়াতে সেটাই প্রমাণিত হয়েছে।

খুলনা সিটি নির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, গতকাল আমার ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে কথা হয়েছে। তিনি বলেছেন, শেষ দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো। আমরা জয়লাভ করবো ইনশাল্লাহ। তাই পুলিশকে দিয়ে নির্বাচনী মাঠ দখল করে নিচ্ছে। আজকে পুলিশ প্রধান প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করে তিনি।

আলোকচিত্র প্রদর্শনীর আয়োজক ফটোসাংবাদিক বাবুল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জাসাসের সহসভাপতি শায়রুল কবির খান প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com