সোমবার, ২৭ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আইপিএলে কে কোন পুরস্কার জিতলেন ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’ ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে তৃতীয় ধাপের উপজেলা ভোট : ৪১২ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ মোংলায় পানিবন্দী ৬০ হাজার মানুষ সৌদি পৌঁছেছেন ৪৫ হাজার ৪৩ জন হজযাত্রী চট্টগ্রামে ৩ ঘণ্টায় ১৩২ মিলিমিটার বৃষ্টি, নিম্নাঞ্চলে জলাবদ্ধতা রেমালের কারণে বিদ্যুৎ উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে পিডিবি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী গাজায় বাস্তুচ্যুতদের শিবিরে ইসরায়েলের ভয়াবহ হামলা, নিহত অন্তত ৩৫ রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ

বরুণকে হোটেলের কর্মী ভেবে ভুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। কয়েকদিন পর মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা অক্টোবর। সিনেমাটির জন্য বেশ পরিশ্রম করেছেন এ অভিনেতা। চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে সব রকম চেষ্টাই করেছেন তিনি।

অক্টোবর সিনেমায় একজন হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন বরুণ। সিনেমায় বাস্তবতা ফুটিয়ে তুলতে দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে হয়েছে এর শুটিং। আর টয়লেট পরিষ্কার, রান্না, থালা-বাসন পরিষ্কার থেকে শুরু করে একজন হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীকে যা করতে হয় তার সবই করেছেন বরুণ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হোটেলের বাস্তব পরিবেশেই সিনেমার শুটিং হচ্ছিল। তাই অনেক বিদেশি অতিথি সেখানে এসেছেন। তাদের অনেকেই বরুণকে হোটেলের কর্মী ভেবে ভুল করেছেন। তবে নিজের পরিচয় প্রকাশ না করে চরিত্রের মধ্যে থেকেই তাদের কথা শুনেছেন এ অভিনেতা।

জানা যায়, অক্টোবর সিনেমার কিছু দৃশ্যের শুটিংয়ের প্রয়োজনে এক সপ্তাহ না ঘুমিয়ে অথবা এক-দুই ঘণ্টা ঘুমিয়েছেন বরুণ। এ প্রসঙ্গে পরিচালক সুজিত সিরকার বলেন, ‘অক্টোবর সিনেমার কিছু দৃশ্যে বরুণকে খুবই আবেগপ্রবণ দেখানোর প্রয়োজন ছিল এবং এটি তাকে ক্লান্ত করে তোলে। আমি চাইছিলাম বরুণের শরীরি ভাষায় ও চোখে তা ফুটে উঠবে এবং তার কণ্ঠেও ক্লান্তির ছাপ থাকবে। এই প্রক্রিয়ায় যাওয়ার সময় আমি তাকে মেডিটেশনও করতে শিখিয়েছি।’

বরণ ধাওয়ান ছাড়াও অক্টোবর সিনেমায় অভিনয় করছেন বনিতা সান্ধু। আগামী ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছেঅক্টোবর

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com