শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শকির, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা শহরের শেখহাটির রডসিমেন্টর ব্যবসায়ী রাজু মিয়ার লাশ আজ শুক্রবার সকালে শেরপুর জেলা শহরের দীঘারপাড়েরর পাশ্বে কান্দাপাড়া নামক স্থানে একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।
রাজু শেরপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শেরপুর শহর বিএনপির সভাপতি এডভোকট আব্দুল মান্নানের ভাই এবং শেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাজির খামার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমানের শ্যালক।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ২২ ফেব্রুয়ারী রাতে কে বা কারা ব্যবসায়ী রাজুকে ১ লক্ষ ২৫ হাজার পাওনা টাকা দেয়ার কথা বলে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ে আসতে বলে। পরে সে খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ের দিকে আসার বেশ কিছুক্ষন পর তার স্ত্রী তাকে ফোন দিলে ফোন রিসিভ করে দুর্বৃত্তরা বন্ধ করে দেয়। এর পরে আর তাকে পাওয়া যায়নি। সারারাত তারা বিভিন্ন স্থানে খুঁজাখুঁজির পরও তার খুঁজে পায়নি। আজ ২৩ ফেব্রুয়ারী সকালে কান্দাপাড়ার একটি ধান ক্ষেতে গলায় ওড়না পেচানো ও ধারালো ছুড়ির আঘাতের চিহ্নসহ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এসময় রাজুর ব্যবহৃত এপাচি মোটর সাইকেল, মোবইল ও খুনিদের একটি স্যান্ডেল উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা কৃষকলীগের সা: সম্পাদক খলিলুর রহমান জানান, তারা সারারাত থেকে খুজছিল রাজুকে। আর যাদেরকে সন্দেহ করা হয়েছে তারা কেউ রাতে বাসায় ছিল না।
এ বিষয়ে শেরপুর সদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, রাজুকে খুন করা হয়েছে। আমারা মামলা নিচ্ছি, খুব দ্রুতই খুনিদের খুজে বের করে আইনের আওতায় আনতে পারবো। এরবেশী এই মূহুর্তে বলা যাবেনা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com