শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন সম্পাদক ডিউক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের ২০১৮-২০১৯ ইং দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রবিবার সকালে বাউফল প্রেসক্লাবের নিয়মিত সদস্যদের ভোটে এই কমিটি গঠন করা হয়। সাংবাদিক অধ্যাপক আমিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত এই নির্বাচনে গণতান্ত্রিক পদ্ধতিতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বাউফল প্রতিনিধি হারুন অর রশিদ খান এবং সাধারণ সম্পাদক দৈনিক ভোরের পাতা ও মাইটিভি’র বাউফল উপজেলা প্রতিনিধি এম অহিদুজ্জামান ডিউক নির্বাচিত হন। সহ-সভাপতি প্রতিদিনের সংবাদের মো: দেলোয়ার হোসেন ও মতবাদের মাঈনউদ্দিন জিপু, যুগ্ম সাধারণ সম্পাদক, দি ডেইলি নিউন্যাশনের মু: মন্জুর মোর্শেদ সাংগঠনিক সম্পাদক মানকন্ঠের জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ আজকের বার্তার আরেফিন সহিদ, দপ্তর ও সমাজ কল্যাণ সম্পাদক কালবেলার সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজকের সংবাদের মো: মনিরুজ্জামান হিরোন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক আলোকিত সময়ের এম.নাজিম উদ্দিন এবং নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের অধ্যাপক আমিরুল ইসলাম, দৈনিক জনতার মো: জহিরুল হক ভূঁইয়া ও বেতারের অধ্যাপক মো: সোহরব হোসেন নির্বাচিত হয়েছেন।

Patuakhali Pic-1 (31.12.17)
প্রমি জিপিএ ৫ পেয়েছে
ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার বার্তা পত্রিকার বাউফল প্রতিনিধি আ.ত.ম সফিউর রহমান মিঠুর এর মেয়ে তাসফিয়া রহমান প্রমি বাউফলের কালাইয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে জে এসসি পরীক্ষার ফলাফলে জিপিএ ৫ পেয়ে মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে। তাসফিয়া রহমান প্রমি’র ফলাফলে স্কুলের শিক্ষকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, প্রমি’র বাবা সাংবাদিক আ.ত.ম সফিউর রহমান মিঠু ও মাতা মারজিয়া বেগম। তারা তাদের ছেলের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com