রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব

‘আই হেট ইউ পিয়াস’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ মে, ২০১৭
  • ৩৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফতুল্লা (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করে চিরকুট লিখে লামিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার ফতুল্লার হরিহরপাড়া শান্তিনগর এলাকার দেলোয়ার হোসেনের বাড়ির একটি ভাড়া দেয়া কক্ষ থেকে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

লামিয়া আক্তারের লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

চিরকুটে লেখা আছে- ‘পিয়াস, আমি তোমাকে ভালোবেসে যে ভুল করেছি তার মাসুল দেব। তুমি আমাকে ঠকালে, তোমার মিথ্যার কাছে আমার ভালোবাসা হেরে যেতে পারে না। আই হেট ইউ পিয়াস।’

লামিয়া আক্তারের বাবা ওই বাড়ির ভাড়াটিয়া ইসমাইল হোসেন জানান, পার্শ্ববর্তী বাড়ির পিয়াস নামে এক যুবকের সঙ্গে লামিয়ার প্রেমের সম্পর্ক ছিল বলে শুনেছি। কিন্তু লামিয়া আমাদের কখনো কিছু বলেনি। পিয়াসের সঙ্গে কী নিয়ে অভিমান করে লামিয়া আত্মহত্যা করেছে তাও জানি না।

তিনি জানান, লামিয়া বাসায় তার মায়ের সঙ্গে সাংসারিক কাজকর্ম করত।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশ থেকে পাওয়া চিরকুটটি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com